টানা ৪০ দিন তাকবিরে উলার সাথে নামায পড়ায় স্কুল ছাত্ররা পেল সাইকেল ও পাঞ্জাবি উপহার।

এডুএইড ডেস্ক

নিজস্ব প্রতিবেদন.১৮ এপ্রিল।

দোলাইরপাড় সিও মসজিদে টানা ৪০দিন ধারাবাহিক মসজিদের জামাতের তাকবিরে উ’লার (১ম তাকবিরের সাথে সাথেই নিয়ত বাঁধা) সাথে নামাজ পড়ায় ২৬ জন ছাত্রের মাঝে মসজিদ কর্তৃপক্ষ উপহার হিসেবে সাইকেল ও পাঞ্জাবি বিতরণ করেন।

দ্যা স্কলার্স ফোরাম ঢাকা’র পক্ষ থেকে অর্থসহ কুরআন বিতরণ করে৷ দ্যা স্কলার্স ফোরাম এর একজন সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, রমজান মাসে নিজেদের সময়গুলো যেন সঠিক ভাবে তেলাওয়াত ও অর্থ বুঝে আমল করা যায় সেই জন্য এই প্রচেষ্টা অন্যদিকে এভাবে ধীরে ধীরে নামাযের দিকে আগ্রহী হয়ে বিভিন্ন গেম সামাজিক মাধ্যমে ব্যাস্ত না থেকে নিজেদের কে পড়া শোনার মধ্যে রাখার জন্য এই প্রয়াস।

এ সামান্য উপহার পেয়ে ছাত্র সমাজ যে পরিমাণ আনন্দিত হয়েছে। সত্যিই আমরা আবেগে আপ্লূত হয়েছি। কিয়ামতের ময়দানে তারা নামাজের পূর্ণাঙ্গ প্রতিদান পেলে আরও কতই না খুশি হবে ইনশাআল্লাহ ! আল্লাহ তায়ালা সবাইকে ৫ ওয়াক্ত নামাজ জামায়াতের সাথে আদায় করার তাওফিক দান করুক।


মসজিদে ইমাম সাহেব জানায় এমন উদ্যোগ প্রত্যেক পাড়ায় মহল্লায় নেওয়া হলে সমাজ থেকে কিশোরদের যে অধপাতন তা থেকে বের করে আনা সম্ভব হবে। নেশা থেকে বেরিয়ে আসবে, ছাত্ররা সবাই খুবেই আপ্লুত তারা সবার কাছে দোয়া চায় যেন তারা ধারাবাহিক ভাবে এবং সঠিক ভাবে ৫ ওয়াক্ত নামায আদায় করতে পারে।

এই বিভাগের আরও সংবাদ

সম্পাদক ও প্রকাশক: মুহাম্মদ আমীরুল হক পারভেজ চৌধুরী

সম্পাদকীয় কার্যালয়ঃ
এডুএইড ৪র্থ তলা ৭৮ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা ১০০০
ইমেইল : eduaid21@gmail.com

© কপিরাইট এডুএইড ২০২৪।   ওয়েবসাইট নির্মানেঃ Contriver IT

সর্বশেষঃ