বিআইইউতে ইআরপি সফটওয়্যার উদ্বোধন

এডুএইড ডেস্ক

শিপন মীর, বিআইইউ থেকেঃ

বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ে এন্টারপ্রাইজ রিসোর্স প্লানিং (ইআরপি) সফটওয়্যার উদ্বোধন করা হয়েছে।

সোমবার ৮ আগস্ট (ইআরপি) সফটওয়্যার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. আমিনুল হক ভূইয়া।

উদ্বোধনকালে উপাচার্য বলেন, এই সফটওয়্যারের মাধ্যমে বিশ্ববিদ্যালয় নতুন দিগন্তে প্রবেশ করল। এটি একটি চলমান প্রক্রিয়া; এই প্রক্রিয়ায় বিশ্ববিদ্যলয়ের প্রশাসন বিভাগ, পরীক্ষা বিভাগ, অর্থ বিভাগ, আইকিউএসি, অভিভাবক পোর্টাল, অনলাইন ভর্তি,  ক্লাসে শিক্ষার্থী উপস্থিতি, শিক্ষক গ্রেডিং পদ্ধতি, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের পূর্ণাঙ্গ তথ্য ইত্যাদি প্রদর্শনসহ সকল বিভাগের সাথে দ্রুত যোগসূত্র স্থাপন সহজ হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কাজী আখতার হোসেন,  ট্রাস্টি বোর্ডের সদস্য সচিব শহীদুল বারী, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন ড. আ ন ম রফিকুর রহমান, ব্যবসা প্রশাসনের ডীন প্রফেসর আরশেদ আলী মাতব্বর, রেজিস্ট্রার বদরুল হায়দার চৌধুরী, অর্থ বিভাগের উপ-পরিচালক নুরুজ্জামান মাসুদ, সফটারিদম আইটি’র ম্যানেজিং ডিরেক্টর মোফাচ্ছির হোসেন প্রমুখ।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক মাসিউদ্দিন আনোয়ার আহমেদের সভাপতিত্বে ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর শের মোহাম্মদ, আইন বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক গোলাম রসূল সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের কো-অডিনেটর, শিক্ষক ও কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ

সম্পাদক ও প্রকাশক: মুহাম্মদ আমীরুল হক পারভেজ চৌধুরী

সম্পাদকীয় কার্যালয়ঃ
এডুএইড ৪র্থ তলা ৭৮ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা ১০০০
ইমেইল : eduaid21@gmail.com

© কপিরাইট এডুএইড ২০২৪।   ওয়েবসাইট নির্মানেঃ Contriver IT

সর্বশেষঃ