মুক্তি পেল তোহিদুলের ‘গার্লফ্রেন্ড চাই’

এডুএইড ডেস্ক

বিনোদন প্রতিবেদক:

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে মুক্তি পেয়েছে সঙ্গীত শিল্পী তোহিদুল ইসলামের নতুন গানের মিউজিক ভিডিও ‘গার্লফ্রেন্ড চাই’। মিউজিক ভিডিওটি শনিবার ২রা জুলাই বিকেলে ম্যাক্স ব্যাগ ইন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

শোভন রয়ের মিউজিকে গানটির কথা ও সুর করেছেন তোহিদুল ইসলাম নিজেই। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় গানটিতে মডেল হিসেবে কাজ করেছেন এই সময়ের জনপ্রিয় মডেল ইমতু রাতিশ, সামিহা আকতার ও তিন্নী।

সংগীত শিল্পী পরিচয়ের বাইরেও তোহিদুল ইসলামের আরেকটি পরিচয় রয়েছে। তিনি পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম(সিটিটিসি) এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন।

‘গার্লফ্রেন্ড চাই’ মিউজিক ভিডিওটি সম্পর্কে তোহিদুল ইসলাম বলেন, ‘নতুনদের কথা চিন্তা করে গানটি করা হয়েছে। কম বয়সী শ্রোতা যারা এই সময় একটু ট্রেন্ডী ও ভিন্ন কথার গান শুনতে চায় তাদের জন্য গানটি’।

ছোটবেলা থেকেই গানের সঙ্গে বেড়ে উঠা চাঁপাইনবাবগঞ্জের এ কৃতি সন্তানের। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি নিয়মিত গান গেয়ে দর্শক মহলে জনপ্রিয়তা পেয়েছেন পুলিশের এই চৌকস কর্মকর্তা।

শিল্পী তোহিদুল ইসলামের প্রকাশিত গানগুলো হলো, আমিতো এমনই, মিছে মায়া, আকাশ ভালবাসি, দিন খারাপের দিনে,আমি বৃষ্টি হতে পারি,  আমার সোনা বন্ধুরে, লতায় লতায়, কলিজাতে দাগ লেগেছে, একুশ আমার চেতনা, একদিন দেখা হবে।

এই বিভাগের আরও সংবাদ

সম্পাদক ও প্রকাশক: মুহাম্মদ আমীরুল হক পারভেজ চৌধুরী

সম্পাদকীয় কার্যালয়ঃ
এডুএইড ৪র্থ তলা ৭৮ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা ১০০০
ইমেইল : eduaid21@gmail.com

© কপিরাইট এডুএইড ২০২৪।   ওয়েবসাইট নির্মানেঃ Contriver IT

সর্বশেষঃ