হাফেজ ছাত্রদের মাঝে বিশ্ব জ্ঞান ফাউন্ডেশন এর খাবার বিতরণ

এডুএইড ডেস্ক

লালমনিরহাট প্রতিনিধি, ছবি আব্দুল্লাহ আল মাহমুদ

তারিখ ২৩ শে জানুয়ারী রোজ মজ্ঞলবার, সময় আনুমানিক রাত ৮ ঘটিকা, পিপিলিকা থামিয়ে দিয়েছে তার পদচলা। নীড়হারা কোন পাখির আর ডানা ঝাপটায় না। “বিশ্ব জ্ঞান ফাউন্ডেশন” আর্ত মানবতার সেবায় এই স্লোগান কে সামনে রেখে বাহুডোরে নিল কিছু কুরআন প্রেমি পাখিদের যাদের ডানার সুশোভিত বাতাসে দোলা দেয় মনে প্রাণে।

মহানবী সাঃ বলেছেন সর্বত্তম দুটি কাজের মধ্যে একটি কাজ হলো অপর কে খাওয়ানো

আল-হাদীস


“বিশ্ব জ্ঞান ফাউন্ডেশন” অনলাইন ফেসবুক গ্রুপ স্বেচ্ছাসেবকদের উদ্যোগে প্রায় ২০০ শতাধিক কোরঅানের পাখি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে কিছু সময় অতিবাহিত করন এবং তাদের মুখে খাবার তুলে দেন। উক্ত গ্রুপের স্বেচ্ছাসেবক কর্মীরা। লালমনিরহাটের কালমাটি আনন্দবাজার হাফিজিয়া মাদ্রাসায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, ও গ্রুপের এডমিন মোস্তাফিজার রহমান মুন্না, আরো উপস্থিত ছিলেন “বিশ্ব জ্ঞান ফাউন্ডেশন” এর স্বেচ্ছাসেবক বৃন্দ।

বিশ্ব জ্ঞান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, আমরা মুলত অনলাইন ফেসবুক গ্রুপ “বিশ্ব সাধারণ জ্ঞান” এর মাধ্যমে সারাদেশে বিভিন্ন শিক্ষামূলক বার্তা ছড়িয়ে দেই,,, এতে অনেকের অজানা তথ্য জানা হয়ে যায়। পাশাপাশি আমরা গ্রুপের এডমিন মডারেটররা মিলে বিভিন্ন সমাজ সেবামূলক কার্যক্রম করে থাকি,,, এতে অনেকের মুখে হাসি ফুটে ফলে আমরা অনেক আনন্দিত হই, এটিও আমাদের একটি ক্ষুদ্র প্রচেষ্টা মাত্র। আমাদের গ্রুপটির জন্য সবাই দোয়া করবেন।

এই বিভাগের আরও সংবাদ

সম্পাদক ও প্রকাশক: মুহাম্মদ আমীরুল হক পারভেজ চৌধুরী

সম্পাদকীয় কার্যালয়ঃ
এডুএইড ৪র্থ তলা ৭৮ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা ১০০০
ইমেইল : eduaid21@gmail.com

© কপিরাইট এডুএইড ২০২৪।   ওয়েবসাইট নির্মানেঃ Contriver IT

সর্বশেষঃ