বিআইইউতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদ্‌যাপন

এডুএইড ডেস্ক

যথাযথ আনন্দ ও উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় (বিআইইউ)-তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে ।

বধবার ২৮ সেপ্টেম্বর রাজধানীর মান্ডায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে সবাইকে নিয়ে কেক কাটেন উপাচার্য প্রফেসর ড. মো: আমিনুল হক ভূইয়া। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

বিশ্ববিদ্যালয় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. মো: আমিনুল হক ভূইয়া  শেখ হাসিনাকে উন্নয়নের কবি হিসেবে অভিহিত করে বলেন, বাংলাদেশের শিক্ষা ব্যবস্থা উন্নয়নে প্রধানমন্ত্রীর অবদান অপরিসীম। তাঁর যোগ্য নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের চেতনায় দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ঘটছে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর শের মোহাম্মদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কাজী আখতার হোসেন, ইসলামিক স্টাডিজ বিভাগের সিনিয়র প্রফেসর মো: মানসুরুর রহমান, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মো: আর্শেদ আলী মাতুব্বর, রেজিস্ট্রার বদরুল হায়দার চৌধুরী, আইন বিভাগের চেয়ারম্যান ড. গোলাম রসুল, জেনারেল এডুকেশনের সহকারী অধ্যাপক আমীরুল হক পারভেজ চৌধুরী, আইন বিভাগের সহকারী অধ্যাপক শাহাদাত হোসেন, সহকারী প্রশাসনিক কর্মকর্তা গুলশান আরা প্রমুখ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন ও কর্মের নানান দিক নিয়ে বক্তব্য রাখেন।

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণ ও  দীর্ঘায়ু কামনা করে ইসলামিক স্টাডিজ বিভাগের সিনিয়র প্রফেসর মো: মানসুরুর রহমান দোয়া ও মোনাজাত করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেনারেল এডুকেশনের সহযোগী অধ্যাপক ড. মিজানুর রহমান। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ

সম্পাদক ও প্রকাশক: মুহাম্মদ আমীরুল হক পারভেজ চৌধুরী

সম্পাদকীয় কার্যালয়ঃ
এডুএইড ৪র্থ তলা ৭৮ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা ১০০০
ইমেইল : eduaid21@gmail.com

© কপিরাইট এডুএইড ২০২৪।   ওয়েবসাইট নির্মানেঃ Contriver IT

সর্বশেষঃ