বিআইইউতে একাডেমিক ডেভেলপমেন্ট শীর্ষক উন্মুক্ত পরামর্শ সভা

এডুএইড ডেস্ক

বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৩০ আগস্ট ২০২২ মঙ্গলবার কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের একাডেমিক ডেভেলপমেন্ট শীর্ষক এক উন্মুক্ত আলোচনা সভা অনুষদের ডীন অধ্যাপক ড. আ ন ম রফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

রাজধানী ঢাকার গ্রীন মডেল টাউনে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে সেমিনার হলে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ আমিনুল হক ভূইয়া এ অনুষদে জার্ণাল প্রকাশ করলে অনুদান প্রদানের আশ্বাস দেন। তিনি সকল শিক্ষককে গবেষণা মূখী হবার আহবান জানান। শিক্ষকদের দক্ষতা উন্নয়নে প্রশিক্ষন করার প্রয়োজনীয়তার ওপর গুরুত্ব আরোপ করেন। উপাচার্য ড. মোঃ আমিনুল হক ভূইয়া প্রতিটি বিভাগে প্রতি সেমিস্টারে বিষয় ভিত্তিক কমপক্ষে একটি করে সেমিনার করার নির্দশনা প্রদান করেন।

অনুষদের ডীন অধ্যাপক ড. আ ন ম রফিকুর রহমান সভাপতির বক্তব্যে শিক্ষকদের যথাসময়ে ক্লাসে উপস্থিতি এবং ওবিই’র আলোকে ক্লাস নেয়ার আহবান জানান। অনুষ্ঠানে ব্যবসায় শিক্ষা অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আরশেদ আলী মাতুব্বর, ইংরেজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক শের মোহাম্মদ, রেজিস্ট্রার বদরুল হায়দার চৌধুরী, আইন বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ড. গোলাম রসুল পরামর্শ মূলক বক্তব্য দেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইসলামিক স্টাডিজ বিভাগের কো-অর্ডিনেটর ও প্রভাষক মারুফ আহমদ। এ সময়ে কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদভূক্ত ইংরেজি, ইসলামিক স্টাডিজ ও জেনারেল এডুকেশনের শিক্ষকগন উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ

সম্পাদক ও প্রকাশক: মুহাম্মদ আমীরুল হক পারভেজ চৌধুরী

সম্পাদকীয় কার্যালয়ঃ
এডুএইড ৪র্থ তলা ৭৮ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা ১০০০
ইমেইল : eduaid21@gmail.com

© কপিরাইট এডুএইড ২০২৪।   ওয়েবসাইট নির্মানেঃ Contriver IT

সর্বশেষঃ