ভোলা সমিতি ঢাকা’র উদ্যোগে বৃত্তি ও সংবর্ধনা প্রদান

এডুএইড ডেস্ক

ভোলা সমিতি ঢাকা’র আয়োজনে ও ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় ‘আলহাজ্ব আব্দুল হান্নান হাওলাদার শিক্ষাবৃত্তি ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শনিবার রাজধানীর গলফ ক্লাবে ২০১৭ ও ২০১৮ সালের এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ দেড়শ’ শিক্ষার্থীর হাতে সম্মাননা ক্রেস্ট, সার্টিফিকেট ও নগদ অর্থ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সিআইপি।

সমিতির ভারপ্রাপ্ত সভাপতি জনাব মোঃ মাহবুবুর রহমান হিরন এর সভাপতিত্বে ভার্চুয়ালি যুক্ত হয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক মন্ত্রী, বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান, তোফায়েল আহমেদ এমপি। উদ্বোধনকালে তিনি শিক্ষার্থীদের দিকনির্দেশনা মূলক পরামর্শ প্রদান করেন।


এ সময় আরও উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব আব্দুল হান্নান হাওলাদার, ভোলা সমিতি’র সাধারণ সম্পাদক মোঃ সহিদুল হক মুকুল , সাবেক সচিব মোঃ আবুল কালাম আজাদ, সড়ক ও জনপথ অধিদপ্তরের সাবেক প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, সাবেক অতিরিক্ত আইজিপি ফররুখ আহমেদ,আদমজী ক্যান্টনমেন্ট কলেজের সাবেক অধ্যক্ষ, বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) তামিম আহমেদ চৌধুরি এবং ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট ,বিবিএস গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার প্রমুখ।

অনুষ্ঠানে ভোলা জেলার ১৫০ জন কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি, ক্রেস্ট, সার্টিফিকেট,স্মরণিকা ও উপহার সামগ্রী প্রদান করা হয়। অনুষ্ঠানের স্থলটি কৃতি ছাত্র-ছাত্রীও তাদের অভিভাবক ও ভোলাবাসীর মিলনমেলায় পরিণত হয়।

এই বিভাগের আরও সংবাদ

সম্পাদক ও প্রকাশক: মুহাম্মদ আমীরুল হক পারভেজ চৌধুরী

সম্পাদকীয় কার্যালয়ঃ
এডুএইড ৪র্থ তলা ৭৮ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা ১০০০
ইমেইল : eduaid21@gmail.com

© কপিরাইট এডুএইড ২০২৪।   ওয়েবসাইট নির্মানেঃ Contriver IT

সর্বশেষঃ