বিআইইউতে ফল সেমিস্টারের ভর্তি মেলা অনুষ্ঠিত

শিপন মীর, বিআইইউ থেকেঃ

বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় (বিআইইউ)-তে ফল সেমিস্টার-২০২২ এর ভর্তি মেলা অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর রাজধানীর গ্রীন মডেল টাউনে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে এ মেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর কামালুদ্দীন আব্দুল্লাহ জাফরী। তিনিবলেন, বিশ্ববিদ্যালয় হলো জ্ঞান চর্চার কেন্দ্রস্থল। জ্ঞান অর্জনের উদ্দেশ্য হলো নিজেকে নৈতিকতা সম্পন্ন মানুষ হিসেবে গড়ে তোলা।

সভাপতির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: আমিনুল হক ভূইয়া বলেন, শিক্ষকরা হালনাগাদ বিষয়ভিত্তিক জ্ঞান আহরণ করে ক্লাসে গেলে শিক্ষার্থীরা উপকৃত হবে। দেশপ্রেমে উদ্বুদ্ধ এই বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণায় অগ্রণী ভূমিকা পালন করবে। 

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কাজী আখতার হোসেন, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আ. ন. ম. রফিকুর রহমান, রেজিস্ট্রার বদরুল হায়দার চৌধুরী বক্তব্য রাখেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মো: আরশেদ আলী মাতুব্বর, ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর শের মোহাম্মদ, আইন বিভাগের চেয়ারম্যান ড. গোলাম রসুলসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা ।

ভর্তি মেলায় কয়েকজন শিক্ষার্থীর হাতে প্রধান অতিথি ও সভাপতি ভর্তি ফরম তুলে দেন।  

উল্লেখ্য, ২২ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ভর্তি মেলা চলবে। ভর্তি মেলা চলাকালীন ভর্তি ফি-এর ওপর ৫০% ছাড়ের পাশাপাশি স্পট অ্যাডমিশনের ওপর থাকছে বিশেষ ছাড়।

এই বিভাগের আরও সংবাদ

সম্পাদক ও প্রকাশক: মুহাম্মদ আমীরুল হক পারভেজ চৌধুরী

সম্পাদকীয় কার্যালয়ঃ
এডুএইড ৪র্থ তলা ৭৮ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা ১০০০
ইমেইল : eduaid21@gmail.com

© কপিরাইট এডুএইড ২০২৪।   ওয়েবসাইট নির্মানেঃ Contriver IT

সর্বশেষঃ